রাজ‍্য সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত‍্যু মহিলার , ব‍্যাপক উত্তেজনা : ঘটনাস্থলে হাজির পুলিশ

18th October 2020 3:26 pm বাঁকুড়া
রাজ‍্য সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত‍্যু মহিলার , ব‍্যাপক উত্তেজনা : ঘটনাস্থলে হাজির পুলিশ


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :   ফের পথ দুর্ঘটনায় মৃত্যু এক মহিলার এলাকায় তীব্র চাঞ্চল্য ঘটনা বাঁকুড়া জেলার কোতুলপুর থানার রাজ্য সড়কের ওপর ।কোতুলপুরের সরিষাদিঘীর সন্নিকটে রাজ্য সড়কের উপর এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু এক মহিলার মৃত মহিলার নাম পূর্ণিমা ধাওরে বয়স ৪৫ বছর । স্থানীয় সূত্রে জানতে পারা যায় মৃতা ওই মহিলার পিতা কোতুলপুর মেডিকেয়ার জেনারেল হাসপাতাল ভর্তি আছে তাকে দেখতে আসার সময় দুর্ঘটনার শিকার হন ওই মহিলা । ঘাতক লরিটি আরামবাগ থেকে কোতুলপুর দিকে আসার পথে সরিষা দীঘির সন্নিকটে রাজ্য সড়কের রাস্তার এক প্রান্ত থেকে অপর প্রান্তে যাচ্ছিলেন ওই মহিলা ঠিক তখনই এই দুর্ঘটনা ঘটে । এরপর ঘাতক লরিটি ওই মহিলাকে তার চাকায় পিষে দিয়ে চলে যায় । এরপর তড়িঘড়ি কোতুলপুর থানার পুলিশ দেশরার নিকট ঘাতক গাড়িটিকে এবং গারীচালক কে আটক করে । এবং ঘটনাস্থলে কোতুলপুর থানার পুলিশ পৌঁছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর মহকুমা জেলা হাসপাতালে পাঠানো হয় । 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।